রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
টিকিট যেন সোনার হরিণ

টিকিট যেন সোনার হরিণ

স্পোর্টস ডেস্ক::
বাংলাদেশ-শ্রীলংকা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের মধ্যদিয়ে আন্তর্জাতিক ফুটবলে উত্তরবঙ্গের নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের অভিষেক হতে যাচ্ছে। এ নিয়ে জেলার ক্রীড়া সংগঠকদের ব্যস্ততার পাশাপাশি চলছে দর্শকদের টিকিট সংগ্রহে ছোটাছুটি। টিকিট যেন সোনার হরিণ। অভিযোগ, ব্যাংকগুলোতে নিমিষেই টিকিট শেষ হয়ে যাচ্ছে।
অনেকে ব্যাংকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করতে না পেরে সাধারণ গ্যালারির একশ’ টাকার টিকিট কালোবাজারে পাঁচ থেকে ছয়শ’ টাকায় সংগ্রহ করছেন। সোমবার সকালে বিভিন্ন ব্যাংক ও শেখ কামাল স্টেডিয়ামে ও জেলা শহরের বিভিন্ন ব্যাংকে টিকিটের জন্য দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে দর্শকদের। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকার পরও টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে।
ডোমার উপজেলা শহরের রোকন (৪৫) জলঢাকা উপজেলার শাহিদ (৩০) বলেন, ‘উপজেলার ব্যাংকে টিকিট না পেয়ে মঙ্গলবার সকালে নীলফামারী শহরে আসি। কিন্তু ব্যাংকের সামনে দীর্ঘ লাইনে দাঁড়িয়েও টিকিট পাইনি। কালোবাজারে টিকিট। সাধারণ গ্যালারির একশ’ টাকার টিকিট ছয়শ’ টাকা চায়। আসল না নকল এই ভেবে টিকিট নিইনি। জানতে পারি কালোবাজারীরা আসল টিকিট স্ক্যানিং করে প্রতারণার মাধ্যমে বিক্রি করছে। ফলে টিকিট না পেয়ে খালি হাতে ফিরে যাচ্ছি।’
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য আরিফ হোসেন মুন জানান, ম্যাচ আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দেশের মাটিতে প্রতিপক্ষ হিসেবে শ্রীলংকা পরিচিত। এর আগে ২০১৪ সালের ২৪ অক্টোবর যশোরে ও ২৭ অক্টোবর রাজশাহীতে লংকানদের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছিল বাংলাদেশ। যশোরে ১-১ গোলে ড্র করলেও রাজশাহীতে ১-০ গোলে জিতে মাঠ ছাড়ে লাল-সবুজ জার্সিধারীরা।
এ ছাড়া ২০১৬ সালের ৮ জানুয়ারি যশোর শামসুল হুদা স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের ৪-২ গোলের জয় ভুলে যাওয়ার কথা নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com